সংবাদ বিজ্ঞপ্তি
জেলার বিভিন্ন স্থানে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিনা কারণে গণগ্রেফতার এবং হয়রানীর প্রতিবাদে জেলা বিএনপির সভা ৭ ফেব্রুয়ারী বিকালে শহরের এক আবাসিক হোটেলে জেলা বিএনপির সভাপতি শাহাজাহান চৌধুরীর সভাপতিত্ব এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন- জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি এটিএম নুরুল বশর চৌধুরী, সহ-সভাপতি সিরাজুল হক বিএ, পৌর বিএনপির সাধারণ সম্পাদক রাশেদ মোহাম্মদ আলী, জেলা যুব দলের সাধারণ সম্পাদক জিসান উদ্দিন জিসান, জেলা ছাত্র দলের সভাপতি রাশেদুল হক রাশেল, সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, সাধারণ সম্পাদক এডভোকেট মনির উদ্দিন মনির।
সভায় জেলার বিভিন্ন এলাকায় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের বিনা কারণে পুলিশ কতৃক গণগ্রেফতার, হয়রানী এবং দলীয় কার্যালয় অবরুদ্ধ করে রাখায় তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানো হয়। আগামী ৮ ফেব্রুয়ারী বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে সরকারের দেওয়া মিথ্যা ও সাঁজানো মামলার রায়কে নিয়ে সরকার আইনশৃংখলা বাহিনীকে দিয়ে কক্সবাজার সহ সারাদেশে বিরোধী নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাশী ও গণগ্রেফতার করে অযথা উত্তেজনা সৃষ্টি করে জনমনে ভীতি সঞ্চার করছে।
দেশনেত্রীর বিরুদ্ধে আগামীকাল যদি বর্তমান অবৈধ সরকারের প্রভাবে নেতিবাচক রায় ঘোষণা করা হয় তাহলে দলীয় নেতাকর্মীদের নিয়মাতান্ত্রিক পন্থায় ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করতে অনুরোধ জানানো হয়।